পিয়ালি মিত্র: লোকসভা ভোটের মধ্যে হুমকি চিঠি এল খোদ মন্ত্রীর কাছে। দাবি ৫ কোটি টাকা। চিঠিটি পাঠিয়েছে নিষিদ্ধ জঙ্গি সংগঠন কেএলও। এনিয়ে তুমুল হইচই জেলাজুড়ে। কেএলওর প্যাডে লিখে চাওয়া হয়েছে ওই বিপুল টাকা। এনিয়ে পুলিসে অভিযোগ জানিয়েছেন উদয়ন গুহ।

আরও পড়ুন-মাল বেচতে পাতা জুড়ে আর ক্ষমা চাওয়ার বিজ্ঞাপন এককোণে! ‘সুপ্রিম’ থাপ্পড় রামদেবকে…

পুলিস সূত্র খবর কেএলওর লেটার হেডে লেখা হয়েছে ওই চিঠি। সেখানে লেখা হয়েছে ১৯৯৩ সাল থেকে কামতাপুরকে স্বাধীন কারার চেষ্টা করছে কেএলও। সেই লড়াই করার জন্য তাদের টাকার প্রয়োজন। মন্ত্রী উদয়ন গুহ যেন ওই ৫ কোটি টাকা ডোনেট করেন। চিঠিটি লেখা হয়েছে ওয়াংচু কোচ ও করণ কোচের নামে।

ওই চিঠি নিয়ে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ বলেন, আজ সকাল ৯টা ৫ মিনিট নাগাদ ওই চিঠি এসেছে আমার ফোনে। সেখানে লেখা রয়েছ কোচ আর্মি। হোওয়াটসঅ্যাপে পাঠানো হয়েছে ওই চিঠি। ওই চিঠিতে ৫ কোটি টাকা চাওয়া হয়েছে ওদের স্বাধীনতা সংগ্রাম ও যুদ্ধের জন্য। আগামী ১০ দিনের মধ্যে ওই টাকা দিতে বলা হয়েছে। গোটা বিষয়টি পুলিসকে জানানা হয়েছে। তারাই তদন্ত করে বের করবে ওই চিঠিটি সত্যি নাকি মিথ্যে। তবে এসব হুমকি দিয়ে কোনও লাভ হবে না। হুমকিতে ভয়পেয়ে ঘরে ঢুকে যাব এরকম লোক আমি নই।

ওই চিঠির উদ্দেশ্য কী? ভোটের সময়েই কেন ওই চিঠি? উদয়ন গুহ বলেন, এটা ২ রকম জিনিস হতে পারে। একনম্বর হল, সত্যি সত্যি ওই চিঠি কেএলওর পক্ষ থেকে দেওয়া হতে পারে। কারণ বিভিন্ন সময় আমি রাজ্যভাগের বিরুদ্ধে সরব হয়েছি। সামনাসামনি রাজ্যভাগের বিরুদ্ধে কথা বলেছি। এর কারণে ক্ষোভ থাকতে পারে। দ্বিতীয়ত কোনও মিথ্যে চিঠি হতে পারে। আবার এটাও হতে পারে, কোচবিহারে  ভোটে হয়ে গিয়েছে। আমি যাতে অন্য কোথাও প্রতারে যেতে না পারি তার জন্যও হতে পারে। তাই বিষয়টি আসলে কী তা আমি বলতে পারব না। পুলিস তদন্ত করে দেখবে। মন্ত্রী হিসেবে নিরাপত্তা পাই। পুলিস এনিয়ে চিন্তা ভাবনা করবে। এনিয়ে আমি ভাবছি না

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)                                                                                                                                                                                                                                                                                                                                                                                                           





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *