‘দিদি নং ১’ শো-এর মধ্য দিয়ে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে উঠেছে। তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চনের সঙ্গেও। হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় সোমবার হলফনামা জমা দেন। সেখানেই নিজের সম্পদ- আয়ের খতিয়ান দিতে হয়েছে তাঁকে। আর এই হলফনামা বলছে, কোটি কোটি টাকার মালকিন রচনা। দীর্ঘদিন ধরে তাঁর কেরিয়ার। বহু পরিশ্রম করে গ্ল্যামার দুনিয়ায় তিনি জমি শক্ত করেছেন। অধুনা তিনি ব্যবসায়ীও। নিজের কঠোর পরিশ্রমের ফসল যে তিনি পেয়েছেন, তা বলাই বাহুল্য।

কত টাকা আয় রচনার?

তাঁর আয় দেখলে চোখ কপালে উঠবে। তথ্য বলছে, রচনা বন্দ্যোপাধ্যায় ২০২২-২৩ অর্থবর্ষে আয় করেছেন ৩ কোটি ১১ লাখ ২২ হাজার ০৮০ টাকা, ২০২১-২২ অর্থবর্ষে তাঁর আয় ছিল ২ কোটি ৪১ লাখ ৩১ হাজার ৩৮০, ২০২০-২১ অর্থবর্ষে তাঁর আয় ১ কোটি ৪৪ লাখ ২০ হাজার ২১০, ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর আয় ২ কোটি ৩১ লাখ ০৪ হাজার ৬৫০ এবং ২০১৮-১৯ অর্থবর্ষে তাঁর আয় ২ কোটি ৩৩ লাখ ৭৪ হাজার ১৪০ টাকা।অন্যদিকে, তাঁর স্বামী প্রবাল বসু ২০২২-২৩ অর্থবর্ষে আয় করেছেন ২ লাখ ৩৯ হাজার ২৪০ টাকা, ২০২১-২২ অর্থবর্ষে আয় করেছেন ৬৩ হাজার ৮১০ টাকা, ২০২০-২১ অর্থবর্ষে আয় করেছেন ৪ লাখ ২০ হাজার ৫১০ টাকা, ২০১৯-২০ অর্থবর্ষে আয় করেছেন ৪ লাখ ৯২ হাজার ৪০০ টাকা।

হাতে কত টাকা রয়েছে রচনার?

হলফনামায় তিনি জানিয়েছেন ২৯ এপ্রিলের নিরিখে তাঁর হাতে রয়েছে দেড় লাখ টাকা এবং তাঁর স্বামীর হাতে ক্যাশ রয়েছে ৫০ হাজার।

কত টাকার গয়না রয়েছে তাঁর?

রচনা বন্দ্যোপাধ্যায় টলিউডের অন্যতম বড় নাম। তাঁর অলংকার সংগ্রহ চমকে দেন ডিজাইনারদের। হলফনামা মোতাবেক তাঁর সোনা এবং রুপো রয়েছে ৯৫৫ গ্রাম, যার মূল্য ৪৭ লাখ ৯২ হাজার ০৪৪ (প্রায়)। অন্যদিকে, তাঁর স্বামীর কাছে সোনা এবং রুপো রয়েছে প্রায় ৪ লাখ ৪১ হাজার ৫৫০ টাকার।

রচনা বন্দ্যোপাধ্যায়ের অস্থাবর সম্পদের পরিমাণ কত?

তাঁর অস্থাবর সম্পদের পরিমাণ রীতিমতো চোখ কপালে তুলতে পারে। হলফনামা মোতাবেক তাঁর অস্থাবর সম্পদের পরিমাণ ১৮ কোটি ১৬ লাখ ৭১ হাজার ৭৭৩.৭১ এবং তাঁর স্বামীর অস্থাবর সম্পদের পরিমাণ ৬৭ লাখ ২২ হাজার ৫২২.৫৬।

স্থাবর সম্পদের পরিমাণ

হলফনামা মোতাবেক রচনা বন্দ্যোপাধ্যায়ের স্থাবর সম্পদ রয়েছে ১৪ কোটি ৭০ লাখ ৫৪ হাজার ৩৫১ এবং তাঁর স্বামীর স্থাবর সম্পদ রয়েছে ১ কোটি ৯ লাখ ১৫ হাজার ৬৫০। রচনা বন্দ্যোপাধ্যায় ১৯৯২ সালে উচ্চমাধ্যমিক পাশ করেন ন্যাশনাল গার্লস হাই স্কুল কলকাতা থেকে।

রচনার গাড়ি কতগুলি?

হলফনামা মোতাবেক ২০১৯ সালে তিনি একটি গাড়ি কেনেন যার বাজার মূল্য ৮ লাখ ৬৩ হাজার এবং ২০২২ সালে তিনি একটি গাড়ি কেনেন যার মূল্য ১১ লাখ ১৯ হাজার ৯০০



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *