হুগলিতে ভোটের কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। তার আগে চুঁচুড়ায় দিদি নম্বর ওয়ান প্রসঙ্গ টেনে নয়া অভিযোগ তুললেন লকেট চট্টোপাধ্যায়! রচনা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনী আদর্শ আচরণবিধি ভঙ্গ করে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুললেন BJP প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। যদিও রচনা বন্দ্যোপাধ্যায়ের দাবি, অপপ্রচার করা হচ্ছে।চুঁচুড়া রবীন্দ্র নগরে দেবীদাসতলার একটি স্টুডিয়তে সকাল থেকে ভিড় ছিল। BJP-র দাবি ছিল, মহিলারা লাইন দিয়ে দাঁড়িয়ে নাম নথিভুক্ত করছেন। সেখানে দিদি নম্বর ওয়ান-এর অডিশন চলছে বলেও দাবি করা হয় তাঁদের পক্ষ থেকে। বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ ভোটারদের প্রভাবিত করা হচ্ছে।

কী দাবি লকেট চট্টোপাধ্যায়?

এই বিজেপি প্রার্থী দাবি করেছেন, ‘আমার কাছে এই অডিশনের কিছু ভিডিয়ো এসে পৌঁছেছে। তৃণমূলের নামে ভোট চেয়ে দিদি নং ১-এ সুযোগ করে দেওয়ার কথা বলা হচ্ছে। অবিলম্বে তা বন্ধ করা হোক। কেন কমিশন তা দেখছে না? শ্যুটিংয়ের লোভ দেখিয়ে মানুষের কাছে ভোট চাওয়া হচ্ছে। অথচ মানুষকে পাকা বাড়ি দেওয়া হচ্ছে না। রেশনে পোকা চাল দেওয়া হচ্ছে। তাঁদের অধিকার থেকে বঞ্চিত রাখা হচ্ছে।’

ঠিক কী বলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়?

লকেট চট্টোপাধ্যায়ের যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। তিনি স্পষ্ট বলেন, ‘এই সমস্ত মিথ্যে কথা। দিদি নম্বর ওয়ান তিনশ পয়ষট্টি দিনের শো। হুগলিতে সারাদিন ভোটের প্রচার করে কলকাতায় যাতায়াত করা সম্ভব নয়। তাই শো টেলিকাস্ট করার জন্য রাতে এখানে শ্যুটিংয়ের ব্যবস্থা করা হয়েছে। আমি সারাদিন ভোটের প্রচার করছি এবং রাতে শ্যুটিং করছি। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। এই সমস্ত বাজে কথা বলা বন্ধ করুন।’ কোনও অডিশন হচ্ছে না বলেও স্পষ্ট দাবি করেছেন তিনি।

অনেকেরই গলার লকেট, আমি খারাপ সেন্সে বলছি না: মমতা

নাম না করে এদিন লকেটকে তোপ দাগেন রচনা। তিনি বলেন, ‘এই সমস্ত ফালতু কথা বলে ইমেজ নষ্ট করার প্রয়োজন নেই।’ উল্লেখ্য, রচনা বন্দ্যোপাধ্যায়কে এবার লোকসভা নির্বাচনে হুগলি থেকে প্রার্থী করেছে তৃণমূল। রাজ্যের শাসক দলের প্রার্থী তালিকায় অন্যতম চমক ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়, মতামত রাজনৈতিক মহলের একাংশের। অন্যদিকে, লকেট চট্টোপাধ্যায়কেই ফের প্রার্থী করেছে BJP।

গত লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন লকেট। এবার সেখানে শেষ হাসি কে হাসেন? এখন সব নজর সেই দিকে।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *