Partha Chatterjee on SSC Scam: নিয়োগ দুর্নীতি কাণ্ডে ফের নয়া মোড়। পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্যে তোলপাড় রাজ্য রাজনীতিতে। এদিন আদালতে ঢোকার সময় প্রাক্তন শিক্ষামন্ত্রী মন্তব্য করেন, ”শুভেন্দু অধিকারী চাকরির জন্য তদ্বির করেন। ও অনেক বড় বড় কথা বলছে তো। ২০১১-২০১২ সালটা খুঁজে দেখুন। শুভেন্দুর কী অবস্থা করেছে দেখুন।” তারই জবাবে পালটা বিস্ফোরক শুভেন্দু অধিকারী। সাংবাদিক সম্মেলনে শুভেন্দু অধিকারীর অভিযোগ, ”সমস্তটা ষড়যন্ত্র। পরিকল্পনা করে এসব মন্তব্য করছে। খুব দুর্বল চিত্রনাট্য। যে চিত্রনাট্য জেলে থাকা সুদীপ্ত সেনকে দিয়েও লেখানোর চেষ্টা করা হয়েছিল। আমরা সব বিষয়টাই জানি। আট মাস জেলে থাকা কোনও অপরাধীর কথার কোনও দাম নেই।” উল্লেখ্য, এদিন পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্যের সঙ্গে তার আধ ঘণ্টা আগে কুণাল ঘোষের করা টুইট মিলে যাওয়ায় সেই নিয়ে আক্রমণ শানান বিরোধীরা। ওই সাদৃশ্যকে উদ্দেশ্য করেই এই কটাক্ষ নন্দীগ্রামের বিধায়কের।

Partha Chatterjee: শুভেন্দু-সুজন-দিলীপ ঘোষরা বড় বড় কথা বলছে, খুঁজে দেখুন কী করেছে : পার্থ

বিরোধী দলনেতা প্রেসিডেন্সি সংশোধনাগারের জেল সুপারের ফোন খতিয়ে দেখার দাবি তোলেন। একইসঙ্গে অফিসের সিসিটিভিও পরীক্ষা করে দেখার কথা বলেন। শুভেন্দুর মন্তব্য,”বুধবার বিকেল চারটে থেকে সোওয়া চারটে পর্যন্ত জেলার ঘরে পার্থ চট্টোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাডভোকেট ছিলেন সিসিটিভি ক্যামেরা ফুটেজ সংরক্ষণ করা হোক।”

Partha Chatterjee: ‘আমি পড়াশোনায় ভালো ছিলাম, মন্ত্রী হওয়া কি অপরাধের?’ এজলাসে নিজের সপক্ষে সওয়াল পার্থর

পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্যের প্রতিবাদ জানিয়েছে, ”পার্থ চট্টোপাধ্যায়কে আমি বলেছি আমার নামে একটা সুপারিশ পত্র দেখিয়ে দিতে পারলে তারপর আমি বুঝব। একটা ছোট্ট চিরকূটও যদি দেখাতে পারেন। আমার বিধানসভা এলাকায় কোন স্কুলের চক ডাস্টার পর্যন্ত চাইনি। এই চক্রান্তের মূল যিনি, তিনি ব্রাত্য বসুকে ঘাড় ধাক্কা দিয়ে সরিয়ে পার্থ চট্টোপাধ্যায়কে শিক্ষা দফতর দিয়েছিলেন এই অপকর্মগুলো করার জন্য। আমার তিন দশকের রাজনৈতিক কেরিয়ারে নারদা কেলেঙ্কারি ছাড়া আমার বিরুদ্ধে কোন প্রমাণিত অভিযোগ নেই। এই ধরনের দুর্নীতির জন্য আমি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন বড় পদ এবং মন্ত্রিত্ব ছেড়ে দিয়ে এসেছি। ওরা কিন্তু আমাকে তাড়ায়নি।”

Suvendu Adhikari-Pulka Roy : বাড়ল চাপ! শুভেন্দুর বিরুদ্ধে ফৌজদারি মামলা রাজ্যের মন্ত্রীর
এখানেই শেষ নয়, বিজেপি নেতা বলেন, নিয়োগ দুর্নীতির গভীরে যেতে পার্থ চট্টোপাধ্যায়ের মোবাইলের চ্যাট ও হোয়াটস অ্যাপ পূর্ব জমানায় মোবাইলের মেসেজ পরীক্ষা করে দেখার আর্জি জানান তদন্তকারী আধিকারিকদের কাছে।

নারদা নিয়েও এদিন ফের সরব হন শুভেন্দু অধিকারী। বলেন, ”২০১৪ সালের লোকসভা নির্বাচন করেছে অ্যালকেমিস্ট এর টাকায় ৭৫ কোটি টাকা দিয়েছিল কেডি সিং। প্রত্যেকটা ক্যান্ডিডেটকে ৫০ লক্ষ ৭০ লাখ টাকা করে দেওয়া হয়েছিল দুজন টাকা নেয়নি শিশির অধিকারী ও শুভেন্দু অধিকারী।” নিয়োগ দুর্নীতি কাণ্ডে দোষারোপ, পালটা দোষারোপে বৃহস্পতিবার দিনভর উত্তাল রইল বঙ্গ রাজনীতির ময়দান।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version