হুগলি জেলার উত্তরপাড়াতে এক অবাক করা ঘটনা ঘটেছে। বাড়ির মালিককে না জানিয়ে ঘরের মেঝেতে এক মানুষ সমান গর্ত খুঁড়ে বসে আছেন ভাড়াটে! এমন কাণ্ড কারখানা দেখে চোখ কপালে বাড়ি ওয়ালার। কোমরে সমস্যা তাই চিকিৎসকেরর পরামর্শ মেনে ঘরের মধ্যে গর্ত খুঁড়েছেন বলে সাফাই ভাড়াটে। যদিও এই যুক্তি মানতে নারাজ বাড়িওয়ালা। তাঁর দাবি কোনও না কোনও অসৎ উদ্দেশে এই গর্ত খোঁড়া হয়েছে। এমন অদ্ভুত ঘটনা জানাজানি হতে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপাড়ায়। উত্তরপাড়া ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রিংকু চক্রবর্তীর বাড়িতে ভাড়া থাকেন কৃষ্ণ প্রসাদ সাউ নামে এক ব্যক্তি। বাড়ি মালির রিঙ্কুদেবীর অভিযোগ, তিনি কিছু দিনের জন্য বাইরে গিয়ে ছিলেন সেই সুযোগে তার ভাড়াটে ঘরের মেঝেতে এক মানুষ সমান গর্ত খুঁড়েছেন। বাড়িতে লোক ডেকে এই ওই গর্ত খোঁড়া হয়েছে বলে অভিযোগ বাড়ি মালিকের।

Mamata Banerjee In Singur : ‘…জীবন্ত লাশের মতো বেঁচে আছি’, সিঙ্গুর আন্দোলনের ভয়ঙ্কর অভিজ্ঞতা জানালেন মমতা
গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বাড়ির মালিক রিঙ্কু চক্রবর্ত্তী উত্তরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। তারা এসে বাড়ির ওই ঘরটিকে তালা বন্ধ করে দিয়ে গিয়েছে। ঘটনার পিছনে কোন রহস্য রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

রিঙ্কুদেবী বলেন, “আমি বাড়িতে ছিলাম না। খবর পেলাম আমার অনুপস্থিতিতে লোক ডাকিয়ে এনে কাজ হচ্ছে। বাড়ি ফিরে আমি দেখার চেষ্টা করলেও আমাকে ঢুকতে দিচ্ছিলেন না। আজ বিকেলে জোর করে ঘরে ঢুকে দেখলাম যে এক মানুষ সমান গর্ত খুঁড়ে রেখেছে। চিকিৎসকের পরামর্শে গর্ত খুঁড়েছেন বলে জানিয়েছেন। আমি ওনাকে এখান থেকে তুলে দিতে চাই। কারণ আমি আমার ছোটো মেয়েকে নিয়ে এখানে থাকি। নিরাপত্তাহীনতায় ভুগছি।”

South 24 Parganas News : BJP কর্মীর জায়গা দখলের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যার বাবার বিরুদ্ধে, এলাকায় চলছে পুলিশি টহলদারি
অভিযুক্ত ভাড়াটে ছেলে তৃনমূল যুব নেতা। তিনি ভিন রাজ্যে বেড়াতে গিয়েছেন বলে জানিয়েছেন কৃষ্ণ। তিনি বলেন, “আমি গর্ত খুঁড়িনি, লোক দিয়ে করনো হয়েছে। আমরা কোমর ভাঙা, ডাক্তার বলেছিল গর্ত করে ওর ভিতরে দাঁড়াতে। আমি বাড়ির মালিককে জানিয়েছিলাম। পিজি হাসপাতালের চিকিৎসক আমাকে জানিয়েছিল। আমার ছেলে কী করে আমি জানি না। আমার দোকান আছে, দোকানদারি করি। ছেলে বাইরে বেড়াতে গিয়েছেন। কী করে আমি জানি না। আমাকে সে কিছুই জানায় না।” স্থানীয় বাসিন্দাদের দাবি, এই ঘটনার পিছনে নিশ্চয় কোনও রহস্য রয়েছে। নইলে ঘরের মধ্যে কেউ এমন গর্ত খোঁড়ে না।



Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version