জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খবরে থাকার জন্য যেকোনও সীমা অতিক্রম করতে পারেন রাখি সাওয়ান্ত। আপাতদৃষ্টিতে একথাই মনে করেন নেটিজেন থেকে শুরু করে তাঁর অনুরাগী ও বলিউডও। তাঁর ডাকনাম হয়ে দাঁড়িয়েছে ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। সম্প্রতি অসুস্থ হয়ে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তার কিছু ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়ায় তৈরি হয়েছে ধোঁয়াশা। কারণ নেটিজেনদের অনেকের দাবি— এটাও রাখির নাটক। এবার রাখির অসুস্থতা নিয়ে এবার মুখ খুললেন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ কুমার।

আরও পড়ুন- Aparajita Adhya: রেগেমেগে হাতে ঝাড়ু নিয়েই মঞ্চে অপরাজিতা, তারপর…

বুধবার রাতে সংবাদমাধ্য়মে তিনি বলেন, “হাসপাতালে তোলা যেসব ছবি ইন্টারনেটে ছড়িয়েছে, অনেকে এটিকে ‘নাটক’ বলছেন। কিন্তু এটি নাটক নয়। রাখি কোনো মজা করছে না। আসলে রাখাল ও বাঘের গল্পের মতো হয়েছে। সত্যিকার অর্থে, রাখির অবস্থা গুরুতর। তারপরও কিছু মানুষ বলছেন, বিতর্ক তৈরি করার জন্য এসব করছেন রাখি। সবাই তার সুস্থতার জন্য দোয়া করবেন।”

হাসপাতালেই রাখির পাশে রয়েছেন রীতেশ। তিনি বলেন, ‘রাখি হাসপাতালে ভর্তি। তাঁর অবস্থা এখনো খুবই গুরুতর। মঙ্গলবার রাত থেকে আমরা হাসপাতালে আছি। ওই রাতে তাঁর বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছিল। রাখি নিজেই জানিয়েছিল যে, তাঁর বুকে প্রচণ্ড ব্যথা হচ্ছে, এমনকী হাত তুলতেও পারছিল না। পেটেও ব্যথা হচ্ছে।’

রীতেশ আরও বলেন, ‘বুক ও পেটের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয় রাখি। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানিয়েছেন, রাখির জরায়ুতে টিউমার। তাঁরা অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। ডাক্তারের অনুমান, হয়তো ক্যানসারে আক্রান্ত হয়েছেন রাখি। তবে ক্যানসারের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আরো কিছু পরীক্ষা করানো হয়েছে। আপাতত সেসব রিপোর্টের অপেক্ষায়।’

আরও পড়ুন- Kazi Nazrul Islam Biopic: কাজী নজরুল ইসলামের বায়োপিক, কবির চরিত্রে কিঞ্জল নন্দ…

সারা বছরই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তাঁর প্রাক্তন স্বামী আদিলের দায়ের করা মামলায় রাখির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ওই সময়ে দুবাইয়ে ছিলেন রাখি। কয়েক দিন আগে ভারতে ফিরেছেন। এরই মধ্যে অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। একদিকে রাখির অসুস্থতায় সিলমোহর দিয়েছেন রীতেশ তো অন্যদিকে রাখির আরেক প্রাক্তন স্বামী আদিলের দাবি, গ্রেফতারি এড়াতেই এই নাটক জুড়েছেন রাখি। আপাতত অভিনেত্রীর শরীর নিয়ে চিন্তিত তাঁর শুভানুধ্যায়ীরা। 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version