জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। জানা গিয়েছে, নিমতলা ঘাটে ভূতনাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি। সেখানে যাওয়ার সময়ই একটি লড়ি ধাক্কা মারে অভিনেত্রীর গাড়িকে। সেই সময় তিনি গাড়ির ভিতরই ছিলেন বলে জানা গিয়েছে। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মধুমিতা।  

দুর্ঘটনাস্থল থেকে ভয়াবহ ঘটনার কথা নিজেই ভিডিয়োর মাধ্যমে জানান মধুমিতা। যা শুনলে শিউড়ে উঠবেন।সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাচ্ছিল। সেই সময় একটি গাড়ি এমন বাজে ভাবে ধাক্কা মেরেছে, অনেক বড় কিছু হয়ে যেতে পারত। একটুর জন্য বেঁচেছি।’ তিনি আরও বলেন, ‘আমি জানি আমার কিছু হত না। আমার সঙ্গে যিনি আছেন, থ্যাঙ্ক কিউ সো মাচ গড।’

ভিডিয়ো আরও দেখা যায়, ঘটনার পরই ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটকানো হয়। সেই সময় সেখানে ছিলেন মধুমিতার সহকারি। তাঁকে ওই গাড়িটির চাবি খুলে নিতে দেখা যায়। তখন অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘ প্রাণ চলে যেত। এটা ইচ্ছাকৃত ভুল। ড্রিঙ্ক অ্যান্ড ড্রাইভ করে গাড়ি চালাচ্ছেন তো। 

আশঙ্কা প্রকাশ করে মধুমিতা সরকার বলেন, ‘অনেক বাজে কিছু হতে পারত। মহাদেবের কৃপায় তা হয়নি। আমি একেবারে সুস্থ রয়েছি।’ জানা গিয়েছে, একটি বিদ্যুৎ সংস্থার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অভিনেত্রীর গাড়ির। সেই সময় গাড়ির পিছনের সিটেই বসেছিলেন তিনি। কোনওক্রমে বিপদ থেকে রক্ষা পেয়েছেন। 

আরও পড়ুন:IPS Officer Suspended: ‘তোলাবাজ’ বলিউডি অভিনেত্রীর গায়ে কেন হাত! মুখ্যমন্ত্রীর নির্দেশে বরখাস্ত তিন IPS…

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version