চিত্তরঞ্জন দাস: দুর্গাপুরে একই পরিবারের ৪ জনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর মোড়। পুলিস সোশ্যাল মিডিয়া থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। যেখানে স্পষ্ট লেখা আছে, এই মৃত্যুর পেছনে নিয়োগ দুর্নীতির সাথে জড়িত বেশ কয়েকজন যুক্ত আছে। এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খুনের অভিযোগে সিবিআই তদন্তের দাবি উঠেছে। 

রবিবার সকালে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের কুরুড়িয়া ডাঙার মিলন পল্লিতে অমিত মন্ডলের বাড়ির ভিতর থেকে একই পরিবারের চারজনের দেহ উদ্ধার হয়। অমিত কুমার মন্ডলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ওদিকে স্ত্রী রূপা মন্ডল, ছেলে নিমিত কুমার মন্ডল ও মেয়ে নিকিতা মন্ডলের নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনাকে ঘিরে রীতিমত শোরগোল পড়ে যায় এলাকা জুড়ে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দুর্গাপুর থানার পুলিস। ঘটনাস্থলে পৌঁছায় ডিসি ইস্ট কুমার গৌতম। 

তদন্তে নেমে পুলিস সোশ্যাল মিডিয়া থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। সেখানে স্পষ্ট লেখা আছে এই মৃত্যুর পিছনে নিয়োগ দুর্নীতির সঙ্গে জড়িত বেশ কয়েকজন যুক্ত আছে। এদিন প্রায় ভোর ৪টে নাগাদ অমিত মন্ডলের মোবাইল থেকে আত্মহত্যার কারণ লেখা সহ বেশ কিছু ছবি পোস্ট করা হয়। সেই লেখাতেই অমিত, তাঁর মা সহ মামার বাড়ির বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে। অমিতের শ্বশুরবাড়ি তথা স্ত্রী রূপার বাপের বাড়ির লোকদেরও দাবি, ওই ৪ জনকে খুন করা হয়েছে।

কারণ, অমিত মন্ডলের বাবার প্রচুর সম্পত্তি আছে। অমিতের বাবা এলাকায় জমির ব্যাবসা করতেন। অমিতও তাই করতেন। কিন্তু, অমিতের মা বুলা মন্ডল তাঁর সব সম্পত্তি অমিতের মামার বাড়ির লোকেদের এবং তাঁর বিবাহিত বোনকে দেওয়ার জন্য ছেলের সাথে ঝামেলা করতেন। এই নিয়ে বেশকিছু দিন ধরে অশান্তিতে ভুগছিলেন অমিত। পাশাপাশি, অমিত সুশান্ত ঘোষ (নান্টু) এবং তাঁর বৌদির প্রাইমারি স্কুলের শিক্ষকের চাকরিতে নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগ তোলে। সব মিলিয়ে গোটা ঘটনায় তীব্র ধোঁয়াশা ছড়িয়েছে। পুলিস এই ঘটনায় এখনও পর্যন্ত ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন, ৩.৬০ কোটিতে কোম্পানি, সঙ্গে ১৫ কোটির সম্পত্তি মেয়েকে লিখে দিতে মণীশকে বাধ্য করেন কেষ্ট!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  





Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Exit mobile version